ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধের ৯ টুকরো মরদেহ উদ্ধার, গ্রেফতার স্ত্রী-মেয়ে

|

ব্রাহ্মণবাড়িয়া করেসপনডেন্ট:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা থেকে নিখোঁজের চারদিন পর এক বৃদ্ধের ৯ টুকরো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই বৃদ্ধের স্ত্রী মোমেনা বেগম (৫০) ও মেয়ে লাকি আক্তারকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোছাইন।

এর আগে, গতকাল মঙ্গলবার (১ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার ফরদাবাদ গ্রাম থেকে বৃদ্ধ অরুন মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। নিহত অরুন মিয়া ফরদাবাদ গ্রামের মৃত সুরুজ বেপারীর ছেলে। পরে নিহতের প্রথম স্ত্রীর ছেলে লুৎফর রহমান রুবেল বাদী হয়ে সৎ মা মোমেনা বেগম ও সৎ বোন লাকি আক্তারকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোছাইন বলেন, গত শুক্রবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন অরুন মিয়া। পারিবারিক নানা বিষয় নিয়ে দ্বিতীয় স্ত্রী মোমেনা বেগমের সঙ্গে অরুণ মিয়ার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মাথায় শাবল দিয়ে আঘাত করলে অরুন মিয়ার মৃত্যু হয়। পরে মোমেনা ও তার মেয়ে লাকিকে সাথে নিয়ে মরদেহ টুকরো করে ১১টি পলিথিনে ভরে সেফটি ট্যাংকিতে ফেলে দেন। এরপর গতকাল মঙ্গলবার রাতে সেফটি ট্যাংকি থেকে গন্ধ বের হওয়ায় স্থানীয়রা পলিথিনগুলো খুলে পুলিশকে খবর দেয়। পরে পলিথিনের ভেতর থেকে তার খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply