বিপিএলে সাকিবের খেলা নিয়ে যা জানালো রংপুর রাইডার্স

|

আগামী ডিসেম্বরে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এগারোতম আসর। এর আগে, ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। সেইসাথে সাত দলকে জমা দিতে হবে তাদের রিটেইন এবং ডিরেক্ট সাইনিং লিস্টও। বিপিএলের গত আসরে রংপুর রাইডার্সে খেলেছিলেন মিস্টার সেভেন্টি ফাইভ। তবে দেশে রাজনৈতিক পট পরিবর্তনে সাকিবের দেশে ফেরা নিয়ে সৃষ্টি হয়েছে জটিলতা। এবারের বিপিএলে তিনি খেলতে পারবেন কিনা তা নিয়ে দেখা দিয়েছে বাড়তি শঙ্কাও। বিষয়টি নিয়ে এবার মুখ খুলল রংপুর রাইডার্স কর্তৃপক্ষ।

শনিবার (৫ অক্টোবর) বিসিবি সভাপতির সঙ্গে আলাপ শেষে গণমাধ্যমে কথা বলেন রংপুর রাইডার্স ফ্র্যাঞ্চাইজির টিম ডিরেক্টর শাহনিয়ান তানিম। সম্ভব হলে সাকিবকে নিয়েই বিপিএলে খেলার ইচ্ছে রয়েছে উত্তরবঙ্গের এই ফ্র্যাঞ্চাইজিটির।

সাকিব আল হাসান প্রসঙ্গে তানিম বলেন, সাকিব বাংলাদেশের সবচেয়ে বড় ক্রিকেটার, এটা নিয়ে কোনো সন্দেহ নাই। ডাউট আছে তার এভেইলেবেলেটি নিয়ে। এটা আমার হাতে নাই। নির্ভর করছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনি খেলতে আসেন কি না, এখানে আসলে একটা বড় ধারণা পাওয়া যাবে যে, হয়তো পরে বিপিএলেও খেলতে আসবে। ওনার অবস্থার ওপর নির্ভর করবে রাখতে পারবো নাকি না।

উল্লেখ্য, এর আগে ২০১৫ ও ২০২৪ বিপিএলে রংপুরের হয়ে মাঠ মাতিয়েছিলেন সাকিব আল হাসান।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply