নতুন স্টেডিয়ামে, নতুন সাজে মাঠে নামছে টাইগাররা

|

টেস্ট সিরিজে ভালো ফলাফল নিয়ে আসতে পারেনি টাইগাররা। স্বাগতিকদের কাছে সিরিজ হেরেছে নাজমুল হাসান শান্তর দল। সাদা পোশাকে বিবর্ণ বাংলাদেশ এবার রঙিন পোশাকে টি-টোয়েন্টি সিরিজে কতটা ভালো করে, তার অপেক্ষায় ভক্ত-সমর্থকরা। রোববার (৬ অক্টোবর) গোয়ালিওরের নতুন মাঠ শ্রীমান্ত মাধবরাও সিন্ধিয়া স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামবে বাংলাদেশ-ভারত।

এই ম্যাচ দিয়েই নতুন এই স্টেডিয়ামের অভিষেক হতে যাচ্ছে। সবশেষ ১৪ বছর আগে এই শহরে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হয়েছিলো। সেই ম্যাচে একদিনের ক্রিকেটে সর্বপ্রথম ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছিলেন শচীন টেন্ডুলকার। একযুগ পর গোয়ালিওরে আন্তর্জাতিক ক্রিকেট ফিরলেও শচীনের রেকর্ডকরা সেই স্টেডিয়ামে হচ্ছে না খেলা। কারণ আন্তর্জাতিক ক্রিকেট আর ফেরার সম্ভাবনা নেই সেখানে।

এদিকে টাইগারদের জন্য টি-টোয়েন্টির নতুন জার্সি উন্মোচন করেছে বিসিবি। এই জার্সিতেই টাইগারদের মাঠে দেখা যাবে এই সিরিজে। সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন এই জার্সির ছবি প্রকাশ করে বিসিবি।

উল্লেখ্য, বাংলাদেশ-ভারত এর আগে ১৪ বার আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয়েছে। এর মাঝে ১৩ বারই হেরেছে টাইগাররা। ২০১৯ সালে দিল্লিতে একমাত্র টি-টোয়েন্টি জিতেছিল বাংলাদেশ।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply