খাগড়াছড়িতে ধর্ষণের অভিযোগে শিক্ষক হত্যার ঘটনায় আরেকটি মামলা

|

খাগড়াছড়িতে এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে প্রতিষ্ঠানের শিক্ষক সোহেল রানাকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। এতে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীসহ ১০ জনের নাম উল্লেখ করে অন্তত ৫০০ জনকে আসামি করা হয়েছে।

গত শুক্রবার (৪ অক্টোবর) রাতে পুলিশ বাদী হয়ে মামলাটি করে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ তুলে টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ অধ্যক্ষের কক্ষে শিক্ষক সোহেল রানাকে মারধরের পর বাথরুমে আটকে রাখা হয়। এ সময় ৪০০ থেকে ৫০০ উচ্ছৃঙ্খল জনতা ও শিক্ষার্থী প্রতিষ্ঠানে প্রবেশ করে ভাঙচুর করেন এবং শিক্ষক সোহেল রানাকে অধ্যক্ষের অফিস কক্ষে পিটুনি দিয়ে ফেলে রাখেন।

তাকে উদ্ধার করতে গেলে জনতা ও শিক্ষার্থীরা দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা করেন। হামলায় সহকারী পুলিশ সুপার, সদর থানার ওসিসহ পুলিশের পাঁচজন আহত হন। প্রতিষ্ঠানটির একজন শিক্ষকও ছাত্রদের উসকানি ও ইন্ধন জুগিয়েছেন বলে মামলায় উল্লেখ করা হয়।

উল্লেখ্য, গত ১ অক্টোবর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক সোহেলের বিরুদ্ধে একই প্রতিষ্ঠানের ছাত্রীকে ধর্ষণের অভিযোগ আনেন কয়েকজন পাহাড়ি শিক্ষার্থী। পরে প্রতিষ্ঠানের কক্ষে অবরুদ্ধ থাকা শিক্ষককে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে পিটুনি দেয় কয়েকজন বহিরাগত ও শিক্ষার্থী। এর আগে ধর্ষণ অভিযোগ ও সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা হয়।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply