ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ 

|

ছবি: সংগৃহীত

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। আগে ব্যাট করতে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারায় বাংলাদেশ। মিডল অর্ডারে তাওহিদ হৃদয়-মাহমুদউল্লাহ রিয়াদ ও জাকের আলী অনিক ওই ধাক্কা সামাল দিতে পারেননি। বাংলাদেশ ১১ ওভারে ৫ উইকেট হারিয়ে ৭০ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা অধিনায়ক শান্ত ২৬ রান করেছেন। তার সঙ্গী মেহেদী হাসান মিরাজ। এর আগে লিটন ৪ ও পারভেজ ৮ করে আউট হয়েছেন। হৃদয় ১২ ও রিয়াদ ১ রান করেন। এছাড়াও জাকের করেন ৮ রান।

রোববার (৬ অক্টোবর) গোয়ালিয়রের শ্রীমন্ত মাধবরাও সিন্ধিয়া ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক সুরিয়াকুমার যাদব। আগে ব্যাট করতে নেমে আর্শদীপ সিংয়ের লেংথ ডেলিভারিতে প্রথম স্লিপ এবং থার্ডম্যানের মাঝ দিয়ে চার মেরে রানের খাতা খোলেন লিটন দাস। এরপরের বলেই বিদায় নেন এলকেডি। অর্শদীপের অফ স্টাম্পের বেশ বাইরের ডেলিভারি অন সাইডে বড় শটের চেষ্টায় হাওয়ায় ভাসিয়ে দেন লিটন। উইকেটের কাছ থেকেই ক্যাচ নেন রিঙ্কু সিং। তাতে এক চারেই শেষ হয়ে থাকল লিটনের ইনিংস।

নিজের ফেরার ম্যাচে হার্দিক পান্ডিয়ার লেগ স্টাম্পে করা ডেলিভারিতে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগ দিয়ে ছক্কা মেরে ভালো শুরুর আভাসই দিয়েছিলেন ইমন। তবে বাঁহাতি ওপেনারকে টিকতে দিলেন না অর্শদীপ।  বাঁহাতি পেসারের অফ স্টাম্পের বাইরের শর্ট অব লেংথ ডেলিভারিতে ইনসাইড এজ হয়ে বোল্ড হতে হয়েছে ইমনকে। ৯ বলে ৮ রান করেছেন বছর দুয়েক পর ফেরার ম্যাচে।

বিস্তারিত আসছে…

/আরআইএম 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply