পিরোজপুরে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের মাছিমপুরের একটি বাসা থেকে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পিরোজপুরের থানা ও ডিবি পুলিশ। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

আজ বুধবার (৯ অক্টোবর) বেলা ১১টায় শহরের মাছিমপুর বলাকা ক্লাব রোডের একটি বাড়িতে অভিযান চালিয়ে ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি রমজান শিকদার ওরফে ফেন্সি রমজান পালিয়ে যায়। সে পিরোজপুর শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে নাম-পরিচয় গোপন করে দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছে। তার বিরুদ্ধে সদর থানায় মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। অভিযুক্ত রমজান সদরের বাশবাড়িয়া এলাকার মৃত শাহ আলমের ছেলে।

উদ্ধার অভিযান শেষে পিরোজপুর সদর থানায় প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন্স) মুকিত হাসান খাঁন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ মাছিমপুর বলাকা ক্লাব রোডের এক বাসা থেকে এসব মাদক উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত মাদক ব্যবসায়ী রমজান পালিয়ে যায়।

তিনি আরও জানান, উদ্ধার করা মাদকের বাজারমূল্য প্রায় ৪ লাখ টাকা। এ ঘটনায় সদর থানায় নিয়মিত মাদক মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। পিরোজপুর জেলায় মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে এ ধরনের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply