জনপ্রশাসন সচিব মোখলেসকে জীবন বীমা করপোরেশনের চেয়্যারম্যান নিয়োগ

|

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোখলেস উর রহমানকে জীবন বীমা করপোরেশনের চেয়্যারম্যান হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। আজ বুধবার (৯ অক্টোবর) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে অর্থ মন্ত্রণালয়।

প্রজ্ঞাপনে বলা হয়, আগামী তিন বছরের জন্য মোখলেস উর রহমানকে জীবন বীমা করপোরেশনের পরিচালনা বোর্ডের চেয়্যারম্যান হিসেবে নিয়োগ দেয়া হলো। এই আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

প্রসঙ্গত, দেশে রাজনৈতিক প্রেক্ষাপট বদলানোর পর জেলা প্রশাসক (ডিসি) নিয়োগে আর্থিক লেনদেনের তথ্য ছাপে একটি সংবাদপত্র। গত ৩ অক্টোবর পত্রিকাটিতে ‘আমার 5C হলেই চলবে, স্যার 10C রাখব’ শিরোনামে প্রকাশিত সংবাদটিতে বলা হয়েছে— ডিসি নিয়োগে আর্থিক লেনদেনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়া সিনিয়র সচিব মো. মোখলেস উর রহমান এবং দুই যুগ্ম সচিব ড. জিয়াউদ্দিন আহমেদ ও আলী আযম জড়িত। মোখলেস উর রহমান ও আলী আযমের মধ্যে হোয়াটসঅ্যাপে কথোপকথনের বেশকিছু তথ্যও তুলে ধরা হয় প্রতিবেদনটিতে।

এদিকে, গত ৩ অক্টোবর জনপ্রশাসন সংস্কার কমিশনসহ ৫টি সংস্কার কমিশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে গেজেট প্রকাশ করে সরকার। এই সংস্কার কমিশনের সদস্য হিসেবে মো. মোখলেস উর রহমানকে রাখা হয়।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply