সম্পত্তির লোভে ভিক্ষা করতে বললো সন্তানরা, কষ্টে বাড়ির ট্যাংকে বাবা-মা’র আত্মহত্যা

|

ভারতের রাজ্য রাজস্থান! এই রাজ্যের নাগৌরে সম্পত্তির জন্য প্রবীণ এক দম্পতিকে বেশ মারধর করে তাদের দুই ছেলে ও পুত্রবধূরা। টানা পাঁচদিন অনেক মারধর করা হয় তাদের। এরপর অভিমান ও কষ্টে শেষমেশ বাড়ির পানির ট্যাঙ্কে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন ওই দম্পতি। এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি নিউজ এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, আত্মহত্যার পূর্বে বাড়ির দরজার সামনে একটি নোট পায় স্থানীয় পুলিশ। সেখানে লিখা ছিলো, তাদের সন্তান ও পুত্রবধূদের নৃশংসতার বর্ণনা।

নোটে বলা হয়েছে, দম্পতির ছেলেরা এবং তাদের পুত্রবধূরা অন্তত পাঁচবার তাদের মারধর করেছে। শুধু তাই নয়, তাদের হত্যার হুমকিও দেয়া হয়েছে। এরপর তাদের মাকে ‘একটি বাটি নিয়ে ভিক্ষা করতে-ও বলা হয়েছে।

নিহত ওই ব্যক্তির নাম হাজারিরাম বিষ্ণোই (৭০)। অন্যদিকে, তার স্ত্রীর নাম চাওয়ালি দেবী (৬৮)। তারা রাজস্থানের নাগৌরে থাকতেন । তাদের মৃতদেহ স্থানীয় সময় বৃহস্পতিবার, কার্নি কলোনিতে, তাদের বাড়ির ভিতরে একটি জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার করে পুলিশ।

এই দম্পতির চারটি সন্তান ছিল। দুটি ছেলে এবং দুটি মেয়ে। বাড়ির দেয়ালে আটকে থাকা তাদের দুই পৃষ্ঠার সুইসাইড নোটে তারা লিখেছেন যে তাদের একজন ছেলে রাজেন্দ্র তাদের তিনবার মারধর করেছে এবং অন্যজন সুনীল দুইবার মেরেছেন। সন্তানদের হাতে প্রাণ ত্যাগ করবেন না দেখে বাধ্য হয়ে আত্মহত্যা করেছেন তারা।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply