বন্দুকধারীদের গুলিতে নিহত মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিক

|

বন্দুকধারীদের গুলিতে মারা গেছেন মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা বাবা সিদ্দিক। শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে মুম্বাইয়ের বান্দ্রায় অস্ত্রধারীদের ছোঁড়া বুলেটে গুলিবিদ্ধ হন তিনি। রোববার (১২ অক্টোবর) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, ছেলের অফিসের সামনে বাবা সিদ্দিককে লক্ষ্য করে আনুমানিক ৬টি গুলি ছোড়ে বন্দুকধারীরা। যার মধ্যে চারটি গুলিবিদ্ধ করে তাকে। হামলার সময় আহত হন তার এক সহযোগীও।

এরপর, গুলিবিদ্ধ অবস্থায় তাকে লিলাবতী হাসপাতালে নেয়া হয়। পরে সেখানেই মৃত্যু হয় তার। এ ঘটনায় জড়িত সন্দেহে উত্তর প্রদেশ ও হরিয়ানা থেকে আটক করা হয়েছে দুইজনকে। এরইমধ্যে এ হামলার তদন্ত শুরু হয়েছে।

এদিকে, ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির এই নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী একনাথ শিনডে। ৬৬ বছর বয়সী বাবা সিদ্দিক দীর্ঘ ৪৮ বছর ধরে কংগ্রেসের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।

চলতি বছরের ফেব্রুয়ারিতে, তিনি অজিত পাওয়ারের নেতৃত্বাধীন এনসিপিতে যোগ দেন। মুম্বাইয়ের বান্দ্রা পশ্চিম থেকে তিনবার বিধায়ক নির্বাচিত হন তিনি।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply