গাইবান্ধায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত, স্ত্রী আহত 

|

গাইবান্ধা করেসপনডেন্ট: 

গাইবান্ধার সাঘাটা উপজেলায় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে আবু সাঈদ (৫০) নামে এক স্কুলশিক্ষক শিক্ষক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার স্ত্রী মোর্শেদা বেগম (৪৫)। রোববার (১৩ অক্টোবর) গাইবান্ধা-সাঘাটা সড়কের ভরতখালি ইউনিয়নের ভাঙ্গামোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত শিক্ষক আবু সাঈদের বাড়ি সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের উত্তর উল্যা গ্রামে। ওই গ্রামের জমির উদ্দিনের ছেলে আবু সাঈদ বাজে ফুলছড়ি উপজেলার বাজে ফুলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে নিজ বাড়ি থেকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে গাইবান্ধা শহরে যাচ্ছিলেন। পথে ভাঙ্গামোড় নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক আবু সাঈদ মারাত্মক আহত হয়ে ঘটনাস্থলেই জ্ঞান হারান এবং তার সঙ্গে থাকা স্ত্রী মোর্শেদা বেগম (৪৫) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আবু সাঈদকে মৃত ঘোষণা করেন। বর্তমানে মোর্শেদাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের মরদেহ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। এ ঘটনায় সড়ক আইনে সাঘাটা থানায় একটি মামলা করা হয়েছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply