বাবা সিদ্দিকি খুনের পর বাড়লো সালমানের বাড়ির নিরাপত্তা

|

ভারতের সাবেক মন্ত্রী ও এনসিপির নেতা বাবা সিদ্দিকিকে খুনের ঘটনায় মুম্বাইয়ের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সংশ্লিষ্টতা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনার পর বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির নিরাপত্তাও বৃদ্ধি করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে অভিনেতার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে সাধারণ সময়ের থেকে আরও বেশি সুরক্ষা কর্মীরা রয়েছেন। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদ অনুযায়ী, শনিবার গভীর রাতে লীলাবতী হাসপাতালে গিয়ে সমবেদনা জানাতে প্রয়াত সিদ্দিকের পরিবারের সাথে দেখা করেন সালমান খান।

শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ে হামলাকারীরা গুলিয়ে চালিয়ে হত্যা করে বাবা সিদ্দিকিকে। ঘটনার সময় তিনি বান্দ্রায় তার ছেলে জিশানের অফিসের বাইরে ছিলেন। ইতোমধ্যে এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- হরিয়ানার বাসিন্দা গুরমাইল বলজিৎ সিং ও উত্তরপ্রদেশের ধর্মরাজ রাজেশ কাশ্যপ। তৃতীয় অভিযুক্ত শিব কুমারের খোঁজ চালাচ্ছে পুলিশ। সেও উত্তপ্রদেশের বাসিন্দা। 

এ ঘটনার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং। যারা অনেকদিন ধরে সালমান খানকেও মেরে ফেলার হুমকি দিচ্ছে। তারা জানায়, বাবা সিদ্দিকিকে হত্যার পেছনে সালমানের সঙ্গে তার ঘনিষ্ঠতার দায় রয়েছে। এর পরপরই মূলত সালমান খানের বাড়িতে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়। 

পুলিশ কর্তারা জানান, খুনের মূল পরিকল্পনাকারীকে খুঁজে বের করেছে তারা। তদন্তে জানা গেছে, এই হত্যা পূর্বপরিকল্পিত। অভিযুক্তদের আগাম টাকা দেয়া হয়েছিল কয়েক দিন আগে। এরপর তাদের অস্ত্র সরবরাহ করা হয়েছিল।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply