পাকিস্তান সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা

|

ছবি: সংগৃহীত

আগামী মাসে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এই সিরিজকে সামনে রেখে সোমবার (১৪ অক্টোবর) ১৪ সদস্যের দল ঘোষণা করেছে অজিরা। পিতৃত্বকালিন ছুটির কারণে মিচেল মার্শ ও ট্র্যাভিস হেড নেই দলে। তাদের অবর্তমানে দলে সুযোগ পেয়েছেন জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক ও ম্যাথু শর্ট।

লম্বা সময় পর নেতৃত্বে ফিরেছেন নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্স। তবে তিনি ফিরলেও দলটির তারকা ক্রিকেটাদের অনেকেই নেই এই সিরিজে। এছাড়া পিঠে অস্ত্রোপচার করায় এই সিরিজে নেই অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। 

তবে দলে ফিরেছেন মার্কাস স্টয়নিস। এছাড়াও তরুণ প্রতিভা কুপার কনোলি ও অ্যারণ হার্ডিকে অন্তর্ভুক্ত করা হয়েছে এই সিরিজে। যা নিয়ে নির্বাচক জর্জ বেইলি বলেন, চ্যাম্পিয়ন্স ট্রফির আগে এটাই আমাদের শেষ ওয়ানডে সিরিজ। দলের ভারসাম্য সেই দিকেই ফোকাস করা হয়েছে।

আগামী ৪ নভেম্বর মেলবোর্নে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। অ্যাডিলেডে পরের ম্যাচ ৮ নভেম্বর এবং ১০ নভেম্বর শেষ ম্যাচটি হবে পার্থে।

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), শন অ্যাবট, কুপার কনোলি, জেক ফ্রেজার-ম্যাকগার্ক, অ্যারন হার্ডি, জশ হ্যাজলউড, জশ ইঙ্গলিস, মার্নাস লাবুশেন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়েনিস ও অ্যাডাম জাম্পা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply