ছয় বছরে যমুনার হাইপার মার্কেট ‘হোলসেল ক্লাব’

|

ছয় বছরে পা দিলো যমুনা গ্রুপের, দেশের সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের হাইপার মার্কেট হোলসেল ক্লাব। এই উপলক্ষ্যে শপিং ফেস্টিভ্যালে থাকছে ক্রেতাদের জন্য বিশেষ অফার।

হোলসেল ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, অতীতের মত ভবিষ্যতেও মানসম্পন্ন পণ্য সরবরাহ ও সেবার দেয়াই তাদের প্রধান লক্ষ্য। ক্রেতাদের সন্তুটিই সামনের দিনগুলোতে তাদের প্রেরণা যোগাবে।

প্রতিষ্ঠার পর থেকেই হোলসেল ক্লাব ধারাবাহিকভাবে ক্রেতাদের বিশ্বমানের পণ্যসেবা দিয়ে যাচ্ছে। ব্যবসায়িক চিন্তা নয়, সেবার লক্ষ্য নিয়েই ক্রেতার কাছে পণ্য সরবরাহ করছে তারা।

এবারের বর্ষপূর্তি উপলক্ষ্যে হোলসেল ক্লাবের পক্ষ থেকে গ্রাহকদের জন্য থাকছে ‘শপিং ফেস্টিভ্যাল’। এতে, নানা ধরনের অফার রাখা হয়েছে। প্রায় ২ লাখ বর্গফুটের এই মার্কেটে দৈনন্দিন জীবনের সব ধরনের পণ্যই মিলছে একই ছাদের নিচে। দেশি-বিদেশি ৫০ হাজারের বেশি পণ্য রয়েছে হোলসেল ক্লাবে।

পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষ্যে যমুনা ফিউচার পার্কের হোলসেল ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে ক্লাব ও যমুনা গ্রুপের অন্যতম পরিচালক সোনিয়া সারিয়াতসহ গ্রুপের অন্যান্য পরিচালক এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হোলসেল ক্লাবের দুই হাজারেরও বেশি দেশি-বিদেশি পণ্যের ওপর সর্বোচ্চ ৭৫ শতাংশ মূল্যছাড় থাকছে। তাছাড়া গ্রাহকদের জন্য থাকছে র‍্যাফেল ড্র। এই আয়োজন চলবে ৩১ অক্টোবর পর্যন্ত।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৫ অক্টোবর যুমনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা প্রয়াত মো. নুরুল ইসলাম এই হাইপার মার্কেট উদ্বোধন করেন।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply