পঞ্চগড় সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টার অভিযোগে শিশুসহ আটক ৬

|

পঞ্চগড় করেসপনডেন্ট:

পঞ্চগড় সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টার অভিযোগে শিশুসহ ৬ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের দোয়ালপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শেখ মোহাম্মদ বদরুদ্দোজা। 

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ডাবরী জিনেস্বরী গ্রামের গনেশ রায় (৪৩), তার স্ত্রী ববিতা রায় (৩৬), তাদের ছেলে দৃশ্য রায় (১০), মাহানপুর গ্রামের ভুট্টু রায়ের ছেলে দেবেন্দ্র রায় (২২), জতমুকুন্দুপর গ্রামের ফনি রায়ের ছেলে জয়ন্ত রায় (১৯) এবং মাহানপুর গ্রামের রাজেন্দ্রনাথ রায়ের ছেলে রিপন রায় (১৯)।

এ সময় আটককৃতদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন, নগদ ৮ হাজার টাকা ও ১০ আনা স্বর্ণের গহনা জব্দ করেছে বিজিবি।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর উপজেলার ঘাগড়া বিওপি সীমান্ত পিলার ৭৪৯/২০-এস সংলগ্ন দোয়ালপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, তারা ভারতে অনুপ্রবেশের উদ্দেশ্যে দিনাজপুরের একটি দালাল চক্রের মাধ্যমে সীমান্তবর্তী এলাকায় আসেন। ভারতে প্রবেশ করিয়ে দেয়ার জন্য ওই দালাল চক্রকে ১ লাখ টাকা দেয়ার কথাও জানান তারা।  

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply