ঢাকা-১: সালমা ইসলামের এজেন্টদের ভোটকেন্দ্রে ঢুকতে দেয়া হচ্ছে না

|

ঢাকা-১ আসনে (দোহার-নবাবগঞ্জ) মটরগাড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলামের এজেন্টদের ভোটকেন্দ্রে ঢুকতে দিচ্ছে না বিপক্ষ প্রার্থীর নেতা কর্মীরা।

ওই আসনের কৈলাল ইউনিয়নের নির্বাচন সমন্বয়কারী আইনুল চৌধুরী, ষোলনার আবদুল মতিন, শিকারী পাড়ার সোলায়মান, জয়কৃঞ্নপুরের মালেক মোল্লা, নয়নশ্রীর শেখ ওয়াসিম জানান, বিপক্ষ দলীয় প্রার্থীর সন্ত্রাসীরা সকাল থেকেই ভোটকেন্দ্র দখল করে রেখেছে।

তারা মটরগাড়ি প্রার্থীর এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়েছে। ১৭৮টি কেন্দ্রের প্রত্যেকটিতেই প্রায় একইরকম পরিস্থিতি বিরাজ করছে বলে জানিয়েছেন তারা।

উল্লেখ্য, প্রতীক বরাদ্দের দিন থেকেই ঢাকা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির কর্মী-সমর্থকদের ওপর হামলা, নির্যাতন ও হুমকি অব্যাহত রেখেছে স্থানীয় সন্ত্রাসীরা।

মটরগাড়ির বিজয়কে রুখতে রাতের অন্ধকারে কর্মী-সমর্থক ও সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি তল্লাশি চালিয়েছে পুলিশ। কোথাও কোথাও তল্লাশির নামে বাড়িঘরে ভাংচুরও চালানো হয়েছে।

প্রসঙ্গত, সারা দেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। তিনশ’ আসনের মধ্যে ২৯৯টিতে রোববার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply