মিন্নির জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসার আবেদন নামঞ্জুর

|

বরগুনা প্রতিনিধি

বরগুনা সদরে চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যাকাণ্ডে গ্রেফতার তার স্ত্রী ও মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নির দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহারের জন্য আদালতে তলব এবং হাসপাতালে নিয়ে তার উপযুক্ত চিকিৎসা দেয়ার আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী সোমবার এ আবেদন নামঞ্জুর করেন।

১৬৪ ধারায় দেয়া মিন্নির জবানবন্দি প্রত্যাহারের জন্য তাকে আদালতে তলবের আজ বেলা ১১টার দিকে আবেদন করেন তার আইনজীবী ও জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম। এ সময় আইনজীবী মিন্নি অসুস্থ বলেও দাবি করে তাকে উপযুক্ত চিকিৎসা দেয়ার জন্য হাসপাতারে পাঠানোর আবেদন করেন। দুটি আবেদনই নামঞ্জুর করেন আদালত।
সোমবার বেলা ১১টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজীর আদালতে এ আবেদন করা হলে আবেদন দুটি নামঞ্জুর করেন আদালত।

মিন্নির আইনজীবী অ্যাড. মাহবুবুল বারী আসলাম জানান, মিন্নির দাবী তাকে মারধর করে হুমকি দিয়ে জবানবন্দি দিতে বাধ্য করেছে পুলিশ। তাই সে তার জবানবন্দি প্রত্যাহার করতে চায়। এ কারনে আজ আদালতে মিন্নিকে উপস্থিত করে তার জবানবন্দি প্রত্যাহার এবং মিন্নি শারীরিকভাবে অসুস্থ থাকায় তার চিকিৎস্যা জরুরি ছিল। তাই এই আবেদন করলে বিচারক আবেদন দুটি নামঞ্জুর করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply