ম্যাচ হেরে ক্যাসিনোতে সুজন!

|

শ্রীলঙ্কা সিরিজটা একদমই ভালো কাটছে না টাইগারদের। এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ হেরে বসেছে তামিম ইকবালের দল। এরমধ্যে, পাওয়া গেলো নতুন খবর। ম্যাচ শেষে ক্যাসিনোতে গিয়েছিলেন দলের ভারপ্রাপ্ত কোচ খালেদ মাহমুদ সুজন। যমুনার হাতে আসা ছবির সাথে কলম্বোয় অবস্থিত ‘ব্যালি ক্যাসিনোর’ অবিকল মিল পাওয়া গেছে। পরবর্তীতে যোগাযোগ করা হলে সেখানে যাওয়ার কথা স্বীকার করেন জাতীয় দলের এ সাবেক অধিনায়ক। তার ভাষ্য, বন্ধুর সাথে দেখা করতেই তিনি সেখানে যান।


সিরিজ চলাকালে কোচের এভাবে ক্যাসিনোতে যাওয়া গোটা টিম ম্যানেজমেন্টকেই প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে।  এর আগে, ২০১৫ বিশ্বকাপ চলাকালে অস্ট্রেলিয়ায় ক্যাসিনো বিতর্কে জড়িয়েছেন তখনকার ম্যানেজার ও জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। বিশ্বকাপ চলাকালে ডলার হাতে অস্ট্রেলিয়ার একটি ক্যাসিনোতে দেখা যায় তাকে। সেবার অবশ্য ক্যাসিনোতে যাওয়ার কথাও স্বীকার করছিলেন তিনি। তবে জুয়া খেলার কথা অস্বীকার করেন সুজন।

উল্লেখ্য, ২০১৫ বিশ্বকাপে টিম ম্যানেজমেন্টের অনুমতি না নিয়ে বেশ কিছু সময় হোটেলের বাহিরে থাকায় পেসার আল আমিনকে শৃঙ্খলা ভঙ্গের দায়ে দেশে পাঠানো হয়। তারপর অঘোষিত নিষেধাজ্ঞায় পড়েন আল আমিন। যদিও পরবতর্তীতে ঘরোয়া ক্রিকেটে কিংবা জাতীয় দলে দুর্দান্ত কিছু করে দেখাতে পারেননি তিনি।
তবে, সুজনের বিরুদ্ধে কোনো ধরনের পদক্ষেপ নিতে দেখা যায়নি বিসিবিকে।

যমুনা অনলাইন: টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply