গাজীপুরে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে নিহত ১

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে কোনাবাড়িতে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে শিশু আলিফ হোসেন হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। রোববার রাতে এ ঘটনা ঘটে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত জুয়েল আহমেদ ওরফে সবুজ শিশু আলিফ হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন। এর আগে এই হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে সাগর নামে একজনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার রাতে সিটি করপোরেশনের পূবাইল এলাকা থেকে আলিফ হত্যাকাণ্ডে জড়িত জুয়েলের বন্ধু সাগরকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে নিজ বাড়ির ঝুটের গুদাম থেকে শিশু আলিফের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া জুয়েলের বিষয়ে তথ্যও দেন সাগর।

আটককৃত সাগরের তথ্যানুযায়ী, রোববার রাতে কোনাবাড়ি এলাকায় জুয়েলকে গ্রেফতার করতে অভিযান চালানো হয়। এ সময় জুয়েল র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই জুয়েল নিহত হন।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার জানান, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।

এর আগে বাবা ফরহাদ হোসেনের থাপ্পড়ের প্রতিশোধ নিতে ২৯ এপ্রিল তার ৫ বছরের শিশু আলিফ হোসেনকে অপহরণ করেন সাগর ও জুয়েল। পরে তাকে শ্বাসরোধে হত্যা করে প্লাস্টিকের বস্তায় ভরে ঝুটের গুদামে ফেলে রাখা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply