হাসপাতালে ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা

|

কয়েকদিন আগেই ফুটবলের কিংবদন্তি ম্যারাডোনা নিজের ৬০তম জন্মদিন পালন করেছেন। জন্মদিনে অসংখ্য ভক্ত ও ফুটবল তারকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে স্মরণ করেছেন তাকে। আরেক ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলেও ম্যারাডোনাকে নিয়ে টুইট করতে ভুলেননি। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সোমবার রাতে হঠাৎ হাসপাতালে নেয়া হয়েছে ম্যারাডোনাকে।

গত শুক্রবার জন্মদিন উপলক্ষে ক্লাব জিমানসিয়ায় এসেছিলেন ম্যারাডোনা। কেক কেটে জন্মদিন উপভোগও করেছিলেন এই আর্জেন্টাইন। তবে এরপর তাকে আর জনসমক্ষে দেখা যায়নি। এরপর তার হাসপাতালে নেওয়ার খবরে বেশ দুশ্চিন্তার জন্ম দিয়েছে। তবে চিকিৎসকরা আশ্বস্ত করেছেন ,খুব একটা গুরুতর নয় ম্যারাডোনার পরিস্থিতি। আর করোনা হওয়ার কোনো লক্ষণও দেখা যায়নি তার মধ্যে।

বর্তমানে ম্যারাডোনা লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে ভর্তি আছেন। আপাতত নানা পরীক্ষার মধ্য দিয়ে যেতে হচ্ছে তাকে। চিকিৎসকরা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই তার অবস্থা ভালো ছিল না এবং তাকে অন্তত তিন দিন পর্যবেক্ষণে রাখা হবে। মানসিকভাবেও ভালো নেই তিনি। আর এটা তার শরীরে প্রভাব ফেলেছে।

প্রসঙ্গত, ম্যারাডোনা দীর্ঘ দিন ধরেই বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছেন। অনিয়ন্ত্রিত জীবন যাপনে অভ্যস্ত হওয়ায় তাকে বেশ কয়েকবারই হাসপাতালমুখী হতে হয়েছে। ২০১৯ সালেও পাকস্থলীতে রক্ত ক্ষরণের কারণে ভর্তি হতে হয়েছিল হাসপাতালে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply