হিরো আলমের ‘বাবু খাইছো’ গানে ডিজলাইকের বন্যা (ভিডিও)

|

হিরো আলমের ‘বাবু খাইছো’ গানে ডিজলাইকের বন্যা

গত ২৬ নভেম্বর (বৃহস্পতিবার) হিরো আলম তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘বাবু খাইছো’ নামে একটি গান রিলিজ করেন। গানটি হিরো আলম নিজেই গেয়েছেন। বর্তমানে এই গানটি নিয়ে তিনি আলোচনায়।

তবে ইউটিউবে প্রতিক্রিয়া বিবেচনা করলে দেখা যাচ্ছে, হিরো আলমের গানটি বেশিরভাগ দর্শকের ভালো লাগেনি।

হিরো আলমের ‘বাবু খাইছো’ গানটি শুনতে এখানে ক্লিক করুন

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই ইউটিউব চ্যানেলে গানটি দেখা হয়েছে প্রায় সাড়ে ৩ লাখ বার। গানটিতে লাইক পড়েছে ১০ হাজারের মতো। অপরদিকে ডিজলাইক পড়েছে ২৯ হাজারের বেশি। এছাড়া কমেন্টে ভালো কোন প্রতিক্রিয়া দেখা যায় না। খারাপ রিভিউ মিলছে। প্রায় ১০ হাজার কমেন্টের মধ্যে ভালো কমেন্ট খুঁজে পাওয়া মুশকিল।

সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ভাইরাল গানটির বেশিরভাগ কমেন্টকারীরা গানটি নিয়ে ট্রোল করেছে। আবার অনেকে হিরো আলমকে আর গান না গাওয়ার পরামর্শও দিয়েছেন।

এদিকে হিরো আলম এই গানের সম্পর্কে বলার জন্য তার ইউটিউব চ্যানেলে আরও একটি ভিডিও আপলোড করেছেন তিনি। সেখানে দর্শক-শ্রোতাদের নেতিবাচক মন্তব্য এবং অতিরিক্ত ডিজলাইকের বিষয়ে হিরো আলম বলেন, বিখ্যাত শিল্পীরা হিরো আলমের সাথে কাজ করতে চান না। তার জন্য কেউ গান করতে রাজি হয়নি। ক্ষোভ নিয়ে হিরো আলম বলেন, অনেকে তাকে বলেছে যে, তাদের সাথে তোলা ছবি যেন সোশ্যাল মিডিয়া থেকে আমি ডিলিট করে দিই। এসব মন্তব্যের কারণে হিরো আলম নিজেই গান করেন। তার নিজের চ্যানেলের জন্য।

তিনি আরও বলেন, সামনে তার আরও দু’টি গান আসছে। এর মাঝে একটি বগুড়ার ভাষায়।

হিরো আলমের ‘বাবু খাইছ’ গানের সম্পর্কে বলা ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

প্রসঙ্গত, বগুড়ার ক্যাবল ব্যবসায়ী থেকে মিডিয়ায় আসায় হিরো আলম শুরুতে মিউজিক ভিডিও করে আলোচনায় আসেন। এরপর সিনেমায় অভিনয় করেন। এবারই প্রথম গান গাইলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply