বার্সার জার্সিতে মেসিই সেরা

|

বেশ কিছুদিন হয় কেমন জানি মেসিকে আর মেসির রূপে খুঁজে পওয়া যাচ্ছিলো না। ভক্তদের মনে তাই বার বারই উকি দিচ্ছিলো এক অজানা ভয়। দলের জন্যও নিজেকে মেলে ধরতে পারছিলেন না এই তারকা ফুটবলার সেই সাথে কোটি ভক্তের আক্ষেপও ছিল মেসির পায়ের জাদু না দেখতে পাওয়ায়। তবে শঙ্কার মেঘ কাটিয়ে মেসি যেন ফিরে এলো তার চেনা রূপে। আগের ম্যাচে ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলের রেকর্ড ছুঁয়েছেন আর গেল রাতে সেই রেকর্ডকে পেছনে ফেলে মেসি এখন বার্সার জার্সিতে সর্বোচ্চ গোলদাতা। বার্সার জার্সিতে মেসি করেছেন ৬৪৪ গোল। আর পেলে করেছিলেন ৬৪৩ গোল।

মঙ্গলবার রাতে রিয়াল ভায়াদোলিদের সাথে মেসিদের জয় ৩-০ গোলে। প্রতিপক্ষের জাল জড়ানো তিন গোলেই ছিলো মেসির অবদান। শেষ গোলটি তিনি নিজে করলেও বাকি গোল দুটি করিয়েছেন সতীর্থদের দিয়ে। ভায়াদোলিদের বিপক্ষে মেসির ক্রসেই বল জালে-জড়িয়ে দলকে লিড এনে দেন লেংলে। দ্বিতীয় গোলটিও মেসির বাড়ানো বলে ফিনিসিং দিয়েছেন। ম্যাচের ৬৫ মিনিটে গোল করেন মেসি আর এই গোলের সাথে সাথেই পেলেকে ছাড়িয়ে যান তিনি। সেই সাথে দলকে ৩-০ গোলে জিতিয়ে মাঠ ছাড়েন তারা।

তবে লা লিগায় নিজেদের শক্ত অবস্থানে এখনও নিতে পারেনি লিওনেল। পয়েন্ট টেবিলের ৫ নম্বরে রয়েছে মেসির দল। টেবিলের শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে কোম্যানের দলের পার্থক্য ৮ পয়েন্ট। আর দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদও বার্সার চেয়ে এগিয়ে আছে ৫ পয়েন্টের ব্যবধানে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply