চসিক নির্বাচন: আমবাগান ভোট কেন্দ্রের সামনে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

|

১৩ নম্বর ওয়ার্ডে আমবাগান ইউসেপ স্কুল কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। প্রত্যক্ষদর্শী ও আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে নয়টার দিকে ইউসেফ আমবাগান স্কুল কেন্দ্রের বাইরে আওয়ামী লীগ-সমর্থিত কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরী ও বিদ্রোহী প্রার্থী মাহমুদ উল্লাহর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়। এতে গুলিবিদ্ধ হয়ে নিহত হন মো. আলাউদ্দিন।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনার পর ওই কেন্দ্রে স্ট্রাইকিং ফোর্স পাঠানো হয়েছে। এছাড়া একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা কেন্দ্রে গেছেন।

এছাড়াও, লালখান বাজারে কয়েকটি কেন্দ্রে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সকাল সাড়ে দশটায় ১৪ ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সাথে বিরোধে জড়ায় বিদ্রোহী প্রার্থীর অনুসারীরা। এ সময় দুই পক্ষের বেশ ক’জন আহত হয়। ককটেল বিস্ফোরণের শব্দও শোনা যায় একাধিক। ঘটনার প্রতিবাদ জানিয়ে বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকরা মিছিল বের করে। এ সময় পুলিশ তাদের বাধা দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করে।

এদিকে, সকাল সাড়ে নয়টায় পাহাড়তলির একটি কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয় এবং ইট পাটকেল ছোঁড়ে তারা। কেন্দ্র থেকে বের করে দেয়ার ঘটনায় উত্তেজনা দেখা দিলে পুলিশ সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply