রানে ফিরেছেন সাকিব: টানা হার কলকাতার

|

আইপিএলের ম্যাচে বল হাতে সাফল্য না পেলেও ব্যাট হাতে ভালো করেছেন সাকিব আল হাসান। টস হেরে ফিল্ডিং করতে নেমে, বল হাতে মাত্র ২ ওভার করেছেন সাকিব আল হাসান। দুই ওভারে রান নিয়েছেন ২৪।

আগের দুই ম্যাচের চাইতে বেশ অনুজ্জ্বল ছিলো সাকিব আল হাসান। তবে ব্যাট হাতে পুষিয়ে দিয়েছেন সেই ধাক্কা। ২৫ বলে করেছেন ২৬ রান। যার মধ্যে ৬য়ের মার ছিলো ১টি এবং চার ছিলো ১টি। ১০৪ স্ট্রাইক রেটে সাকিব করেছেন এই রান।

সাকিবের ব্যাটে রান আসলেও এই ম্যাচে জয়ের দেখা পায়নি কলকাতা। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ভিরাট কোহলির ব্যাঙ্গালুরু স্কোর বোর্ডে রান তোলে ২০৪ রান। ব্যাঙ্গালুরুর হয়ে সর্বচ্চো ৭৬ রান করেছেন ডিভিলিয়ার্স ও ৭৮ রান করেছেন ম্যাক্সওয়েল। প্রতিপক্ষের দেওয়া ২০৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে কোন রকম প্রতিদ্বিন্দিতা করতে পারেনি কলকাতা। ব্যাঙ্গালুরুর বোলারদের দাপটে নির্ধারিত ২০ ওভার শেষে মাত্র ১৬৬ রানেই থেমে যায় কলকাতার ইনিংস।

কলকাতার হয়ে ৩১ রান করেন আন্দ্রে রাসেল ও ২৯ রান করেন ইয়োন মর্গান। এই হারের ফলে তিন ম্যাচে দুই হার নিয়ে কলকাতার অবস্থান পয়েন্ট টেবিলের ৬ নম্বরে। আর টানা জয়ে ব্যাঙ্গালুরু উঠে গেছে পয়েন্ট টেবিলের শীর্ষে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply