ছেলের হাতে বাবা খুনের অভিযোগ!

|

ফেনী প্রতিনিধি:

ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের পূর্ব দেবীপুর গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে মো. সাইদুল হক (৮০) নামের একজন খুনের ঘটনা ঘটেছে। খুনোখুনির ঘটনায় অভিযুক্ত মো. সাইফুল (৪০) নিহত সাইদুল হকের ছেলে। শনিবার (১ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত সাইফুল পলাতক রয়েছে।

নিহতের স্বজন তাসলিমা আক্তার বলেন, গাছ থেকে কাঠাল পাড়াকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত হয়েছে। শনিবার ইফতারের ঠিক আগে কাঠাল পাড়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিযুক্ত সাইফুল তার বাবার বুকে আঘাত করলে সাইদুল হক অচেতন হয়ে পড়েন।  তার ছোট সন্তান মো. সাইফুল ইসলাম এলোপাতাড়ি মারধর করে একপর্যায়ে বুক চেপে ধরলে এসময় স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে নিহতের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতোয়ার  রহমান, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন, ওসি (তদন্ত) ওমর হায়দার ও শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঁইয়া।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন  বিরোধের জের ধরে একজন খুন হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ফেনী মডেল থানায় তিন জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply