মাগুরায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী মারা গেছেন, আহত ১

|

প্রতীকী ছবি।

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় ঢাকা-খুলনা মহাসড়কের পারন্দুয়ালীর এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন মারা গেছেন, আহত হয়েছেন আরও ১ জন।

আজ বৃহস্পতিবার (১৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের পারন্দুয়ালী এলাকার পল্লীবিদ্যুত অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদকে সামনে রেখে দুই আরোহী মোটরসাইকেল চালিয়ে ঢাকা থেকে যশোর যাচ্ছিলেন। অপরদিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাদের। এরপর স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকৎসক অমর প্রসাদ বিশ্বাস তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত আ. গফফার (৩০) নামের একজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, মাগুরা পৌর এলাকার পারন্দুয়ালী গ্রামের বাঁধন হোসেন (২৩) এবং নিশান (২১)। বাঁধন একই গ্রামের ওহিদুর রহমানের পুত্র, তিনি পেশায় একজন ক্রেনচালক। নিহত অপরজন, নিশান পেশাদার মোটরসাইকেল চালক। তিনি যশোর জেলার চৌগাছি থানার রামকৃষ্ণপুর গ্রামের আব্দুস সালামের পুত্র। এ ঘটনায় আহত আ. গফফার যশোরের হরিধানী গ্রামের শহর আলীর ছেলে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, ঢাকা থেকে যশোর যাওয়ার উদ্দেশে ছেড়ে আসা একটি মোটরসাইকেল পল্লীবিদ্যুত এলাকায় আসলে বিপরীত দিক থেকে আশা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুই চালক নিহত এবং অপর একজন আহত হয়। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে।

ঘটনায় মোটর সাইকেল দুইটি আটক করা হয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply