নাটোরে চুরি হওয়া ৬ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোরে চুরি হওয়া ৬ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় রাজিব হোসেন নামে চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করে তারা। শনিবার দুপুরে সদর উপজেলার দিঘাপতিয়া ঘোষপাড়া গ্রামে অভিযান চালিয়ে টাকা উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রাজিব একই গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ৯ মে দুপুরে জেলার বাগাতিপাড়ার উপজেলার সাইলকোনার পাট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক ব্যাংক থেকে ১০ লাখ টাকা তোলেন। পরে তিনি টাকাগুলো একটি ব্যাগে ভরে মোটর সাইকেলের পিছনে ব্যাগটি রেখে বাড়ির উদ্দেশ্যে যাবার প্রস্তুতি নেন। এ সময় চোরচক্রের এক সদস্য অযথাই ব্যবসায়ী রাজ্জাকের সাথে বাকবিতণ্ডায় জড়ায়। এই সুযোগে চোর চক্রের অপর সদস্য রাজিব মোটরসাইকেলের পেছনে রাখা টাকার ব্যাগটি নিয়ে দ্রুত সটকে পড়ে।

সেদিনই সদর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন ওই ব্যবসায়ী। পরে গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশ যৌথভাবে তদন্তে নামে। তদন্তের একপর্যায়ে ব্যাংকের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ওই চক্রকে সনাক্ত করে পুলিশে।

পরে শনিবার দুপুরে অভিযান চালিয়ে চক্রের সদস্য রাজিব হোসেনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বাড়ি থেকে চুরি হওয়া ৬ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকি টাকা উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত অপরজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply