ওরা এত ভালো দল নয় যে, তাদের সাথে আমরা জিততে পারবো না: জামাল ভূঁইয়া

|

বাংলাদেশ ফুটবল দলের পোস্টার বয় জামাল ভূঁইয়া। দায়িত্ব পালন করছেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক হিসেব। সামনে বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের বাছাইপর্বের ম্যাচ তাই ঈদের ছুটি কাটিয়েই আজ থেকে জাতীয় ফুটবল দলের অফিসিয়াল ক্যাম্পে যোগ দিয়েছেন তিনি এবং তার দল।

আগামীকাল থেকে শুরু হবে প্রস্তুতি তাই বেশ ফুরফুরে মেজাজে রয়েছে দলের ক্যাপ্টেন। ঈদের শুভেচ্ছা জানিয়ে গণমাধ্যমকে জামাল বলেন, আসলে ভারত, আফগানিস্তান এত ভালো দল নয় যে তাদের সাথে আমরা জিততে পারবো না। তারা আর আমরা খুব কাছাকাছি দল, তাই আমাদের সেরাটা দিতে পারলে অবশ্যই জয় নিয়ে ঘরে ফেরা সম্ভব।

ভারত ও আফগানিস্তানের সাথে আমাদের ফুটবল দলের তেমন কোনই পার্থক্য নেই কিন্তু তারপরও আমরা জিততে পারি না তাদের বিপক্ষে এমন প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকেই সেই প্রশ্নের উত্তর দিয়েছেন জামাল। বলেছেন আসলে আমাদের ভাগ্য খারাপ।

জামালা আরও বলেন, আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচে আমরা অনেক ভুল করেছি যার কারণেই তারা ম্যাচ জিতেছে। আর ভারতের বিপক্ষে তো শেষ দিকে এসে গোল খেলাম। সব কিছু মিলিয়ে ভাগ্যটাই আমাদের জন্য বেশ গুরুত্বপূর্ন। পুরো ম্যাচ অ্যানালাইসিস করলে দেখাযায় পুরো ম্যাচএ বেশি সময় ধরে বল তাদের পায়ে থাকলেও কাউন্টার অ্যাটাকে আমরা তাদের চেয়ে ভালো।

আজ জাতীয় দলের সব খেলোয়াড়ের করোনার টেষ্ট করানো হবে এবং কাল থেকেই মাঠে ময়দানে প্রস্তুতিতে নেমে পড়বে দল। ২২ মে কাতার গিয়ে দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে চায় বাংলাদেশ। তাই একটু আগে ভাগেই দেশ ছাড়ছে তারা। আসছে ৩,৭ ও ১৫ জুন কাতারের দোহায় ভারত, আফগানিস্তান আর ওমানের বিপক্ষে তিনটি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply