বরগুনায় নির্বাচনী সহিংসতা: আহত ৩

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনা সদর উপজেলার ৫নং আয়লা পাতাকাটা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার সমর্থকদের উপর হামলায় ৩ জন আহত হয়েছে, এদের মধ্যে ২ জন অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (১২ জুন) বেলা ১২ টার দিকে ৫নং ইউনিয়নের নয়া বাজার এলাকায় এ হামলা চালায় বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন ও তার সমর্থকরা। হামলায় ১০ টি মোটরসাইকেল ভাংচুর ও ২ টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়। হামলায় আহত ৩ জনের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর।
তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বর্তমান চেয়ারম্যানকে সাথে নিয়ে রামরা বাজারের দিকে যাচ্ছিলেন নৌকার প্রার্থী মুজিবুল হক কিসলু। হঠাৎ গতিরোধ করে নয়া বাজার এলাকায় তাদেরকে ঘেরাও করে দেশীয় অস্ত্র রামদা, টেঁটা, বল্লম ইত্যাদি নিয়ে তাদের উপর হামলা চালায় মোশাররফ হোসেন ও তার সমর্থকরা। এতে ৩ জন গুরুত্বর আহত হয়েছে। ১০টি মোটরসাইকেল ভাংচুর করে ও ১টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। যাতে কেউ পালাতে না পারে তাই হামলা চালানোর আগেই নয়াবাজার ব্রীজের স্লিপার উঠিয়ে ফেলে হামলাকারীরা।

এছাড়াও নৌকা মার্কার সমর্থক মজনু শরীফ ও হেলাল শরীফের মাথায় এলোপাতাড়ি কোপ দেয়, এবং তাদের উদ্দেশ্যে টেঁটা নিক্ষেপ করে। মজনু এবং হেলালকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুজনের অবস্থাই আশঙ্কাজনক।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুল ইসলাম মিলন বলেন, আমরা জানতে পেরেছি নির্বাচনী প্রচারণার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে। আমি ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাই। বিষয়টি তদন্তাধীন রয়েছে, আমরা দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply