অস্ত্র নিয়ে মোটরসাইকেল ছাড়াতে গিয়ে কাউন্সিলর পুত্র আটক

|

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁয় মোটরসাইকেল ছাড়াতে ধারালো হাঁসুয়া নিয়ে ট্রাফিক পুলিশের ওপর হামলার চেষ্টা করে আটক হয়েছে শরীফ নামে এক যুবক। আটক শরীফ নওগাঁ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক শেখ খোয়াজের ছেলে।

ওই ঘটনায় সোমবার রাতে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা হয়েছে। এর আগে বিকেলে ঘটনার সময় নওগাঁ শহরের লিটন ব্রিজ মোড় থেকে শরীফকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

নওগাঁ সদর থানার ওসি নজরুল ইসলাম জানান, সোমবার বিকেলে লিটন ব্রিজের মোড়ে ট্রাফিক পুলিশের মোটরযান তল্লাশি অভিযান চলছিলো। এ সময় শরীফ ও তার আরও দুই সহযোগীসহ মোট তিনজন একটি মোটরসাইকেলযোগে ব্রিজ মোড় হয়ে তাজের মোড়ের দিকে যাচ্ছিলেন। সেখানে কর্তব্যরত টিএসআই বেলাল হোসেন গতিরোধ করে বাইকের বৈধতার কাগজপত্র দেখতে চান। শরীফ হোসেন তার বাইকের বৈধতা প্রমাণে ব্যর্থ হলে মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ।

নওগাঁ ট্রাফিক বিভাগে কর্মরত টিএসআই বেলাল হোসেন বলেন, ঘটনার প্রায় আধাঘণ্টা পর ধারালো হাঁসুয়া হাতে নিয়ে মোটরসাইকেল ফেরত নিতে আসে শরীফ। হাঁসুয়া দিয়ে হামলার চেষ্টা করলে ট্রাফিক সার্জেন্ট মাহাবুব ইবনে হায়দার ছুটে এসে অস্ত্রটি কেড়ে নিয়ে শরীফকে আটক করে। হাঁসুয়াটি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে ট্রাফিক ইন্সপেক্টর রাহাত হোসেন তরফদার বলেন, দায়িত্বপালনের সময় যুবক শরীফ পুলিশের ওপর হামলার চেষ্টা করেছে। তাই সরকারি কাজে বাধা দেওয়া ও হামলা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী হয়েছেন টিএসআই বেলাল হোসেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply