ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় হাতুড়ি দিয়ে পিটিয়ে যুবককে হত্যা

|

মানিকগঞ্জ প্রতিনিধি:

ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় মানিকগঞ্জে রুবেল হোসেন (২০) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৫ জুন) মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই যুবক। মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের রত্মাদিয়া গ্রামে মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে। নিহত রুবেল হোসেন ওই গ্রামের মুনছের আলীর ছেলে।

হাটিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মনির হোসেন ও স্থানীয়রা জানান, রত্নাদিয়া খালে এলাকার কয়েকজন মেয়ে গোসল করছিলো। এ সময় পাশের গ্রামের শিপন, পারভেজ ও রকিসহ কয়েকজন যুবকও গোসল করার অজুহাতে মেয়েদের সাথে ইভ টিজিং করছিলো। এর প্রতিবাদ করেন রুবেল। শিপন ও তার বন্ধুরা সেখান থেকে চলে যায়। কিন্তু কিছুক্ষণ পর তারা পুনরায় ফিরে এসে রুবেলের ওপর হামলা চালায়।শিপন ও তার বন্ধুরা হাতুড়ি দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রুবেলকে মারাত্মক আহত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার পার্শ্ববর্তী ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রুবেলকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান চলছে বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply