কুড়িগ্রামে গৃহবধুর আত্মহত্যার অভিযোগ

|

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুমা আক্তার (৩০) নামে এক গৃহবধু ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে উপজেলার পান্ডুল ইউনিয়নের বাবুপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

নিহত সুমা আক্তারের বাড়ি টাঙ্গাইল জেলার গােপালপুর উপজেলার গােহাত্রা গ্রামের কামরুল আহসানের মেয়ে।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী, শ্বশুর, শ্বাশুরি এবং ননদকে থানা নিয়ে আসা হয়। নিহতের মােবাইল ফােনে একটি বার্তা থাকায় তা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

পান্ডুল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জব্বার জানান, বাবুপাড়া গ্রামের দবির উদ্দিনের পুত্র মমিনুল ইসলাম (৩১) এর সাথে প্রায় তিন বছর আগে সুমা আক্তারের বিয়ে হয়। তাদের দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে। সুমা মমিনুল ইসলামের দ্বিতীয় স্ত্রী।

মরদেহ উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা (ওসি তদন্ত) রুহুল আমীন জানায়, নিহত গৃহবধুর মােবাইল ফােনে একটি ‘ম্যাসেজ’ পাওয়া গিয়েছে। যেখানে শ্বশুর বাড়িতে নির্যাতনের শিকার হওয়ার কথা লেখা ছিল। সে কারণে তিনি আত্মহত্যা করেছেন। বার্তাটি কােনও নাম্বারে পাঠানাে হয়নি বিধায় এটি কে লিখেছে বা কখন লেখা হয়েছে তা সনাক্ত করা সম্ভব হয়নি।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবীর জানায়, ময়নাতদন্তের রিপাের্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা যাবে। আপাতত প্রাথমিক জিজ্ঞাবাদের জন্য নিহতের পরিবারের চারজনকে থানায় নিয়ে আসা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply