রোমাঞ্চকর ভেনেজুয়েলা-ইকুয়েডর ম্যাচ ড্র

|

দক্ষিণ আমেরিকার ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াইয়ের গুরুত্বপূর্ণ ম্যাচে শেষ মুহূর্তের গোলে ইকুয়েডরের বিরুদ্ধে ড্র নিয়ে মাঠ ছেড়েছে ভেনেজুয়েলা। ২-২ গোলের সমতায় শেষ হয় ম্যাচটি। এতে ৩ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে গ্রুপের চতুর্থ স্থানে অবস্থান করছে ভেনেজুয়েলা। অন্যদিকে, ২ ম্যাচে খেলে মাত্র ১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে অবস্থান করছে ইকুয়েডর।

খেলাটি শুরুর দিকে কিছুটা এলোমেলো হলেও রোমাঞ্চ ছড়িয়েছে শেষ দিকে। শুরু থেকে সমানতালে আক্রমণ চালালেও ফিনিশিং এর অভাবে গোল পায়নি কোন দলই। শেষ পর্যন্ত ৩৯ মিনিটে গোলের দেখা পায় ইকুয়েডর। এরপর প্রথমার্ধে আর কোন গোল না হওয়ায় ১-০ অবস্থায় বিরতিতে যায় দু’দল।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ভেনিজুয়েলার রক্ষণে চাপ তৈরি করে খেলতে থাকে ইকুয়েডর। কিন্তু ভেনেজুয়েলার পাল্টা আক্রমণে গোল খেয়ে বসে ৫১ মিনিটে। মার্তিনেজের ক্রস থেকে দুর্দান্ত গোলটি করেন এডসন কাস্তিল্লো। এরপর আবারও শুরু হয় এলোমেলো খেলা। ৭১ মিনিটের মাথায় ম্যাচে প্রাণ ফিরান ইকুয়েডরের গঞ্জালো প্লাতা। তার গোলে লিড নেয় ইকুয়েডর।

শেষদিকে ইকুয়েডরের যখন জয়ের প্রস্তুতি নিচ্ছিল তখনই সমতাসূচক গোল করে বসে ভেনেজুয়েলা। খেলার অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে কাস্তিল্লোর ক্রস থেকে দুর্দান্ত এক হেডে গোলটি করেছেন ৭৭ মিনিটে বদলি হিসেব নামা রোনাল্ড হারনান্ডেজ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply