সিলেটে স্বাস্থ্যবিধি না মেনে বিয়ের আয়োজন করায় দুটি হোটেলকে জরিমানা

|

সিলেট প্রতিনিধি:

করোনা সংক্রমণ ঠেকাতে লক ডাউনের বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি না মেনে বিয়ের আয়োজন করায় দুটি হোটেলকে জরিমানা করেছে সিলেট জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৫ জুন) দুপুরে নগরের তালতলা এলাকার হোটেল হিলটাউনকে ১ লাখ টাকা ও রেইনবো গেস্ট হাউসকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া বিয়ের আয়োজনের সাথে জড়িত আরেক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেজবাহ উদ্দিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে এসব জরিমানা করা হয়। ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন বলেন, সারাদেশেই এখন কোভিড-১৯ এর সংক্রমণ বাড়ছে। করোনা ঠেকাতে দেশে লকডাউন জারি রয়েছে। এই সময়ে কোনো ধরনের জনসমাগম না করার নির্দেশনা রয়েছে। অথচ হোটেল হিলটাউন ও রেইনবোতে বহু লোক জমায়েত করে বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিলো। যেখানে স্বাস্থ্যবিধি একেবারেই মানা হচ্ছিলো না।

তিনি বলেন, জেলা প্রশাসন গোপন সংবাদের ভিত্তিতে এই খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত এই অভিযান চালায়। অভিযানে স্বাস্থ্যবিধি না মেনে শতাধিক লোক সমাগম করায় দুটি প্রতিষ্ঠান ও এক ব্যক্তিকে সহ সর্বমোট ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply