নিখোঁজের একদিন পর নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার:

নাটোরের গুরুদাসপুর থেকে নিখোঁজ তিন বছর বয়সী শিশু তৌহিদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ জুন) ভোর ৬ টার দিকে সিরাজগঞ্জের গুমানী নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, পিপলা গ্রাম থেকে মায়ের সাথে তিনদিন আগে শিশু তৌহিদ পার্শ্ববর্তী সাহাপুর গ্রামে নানার বাড়ি বেড়াতে যায়। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নানা বাড়ি থেকে নিখোঁজ হয় সে। আত্মীয় স্বজন আশপাশের ডোবা, নালা ও নদীতে অনেক খোঁজাখুঁজি করেও শিশুটির সন্ধান পায়না। পরে মঙ্গলবার সন্ধ্যায় শিশুটির বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। রাতে আশপাশের এলাকায় শিশুটির সন্ধান চেয়ে মাইকিং করা হয়।

এরপর মঙ্গলবার (২৯ জুন) সকালে তাড়াশ উপজেলার ধামাইচ বাজারের পাশে গুমানী নদী দিয়ে একটি শিশুর মরদেহ ভেসে যেতে দেখে স্থানীয়রা। এসময় তারা মরদেহটি তীরে আটকে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে গুরুদাসপুর থানায় নিয়ে আসে।

খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে শিশু তৌহিদ হোসেনর মরদেহ সনাক্ত করেন। কারো কোন কোন অভিযোগ না থাকায় মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে সবার ধারণা খেলাচ্ছলে সবার অগোচরে শিশুটি নদীর পানিতে পড়ে ভেসে গিয়েছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply