গোপালগঞ্জে নিখোঁজের ১ দিন পর যুবকের লাশ উদ্ধার

|

গোপালগঞ্জ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জের কাশিয়ানীতে নিখোঁজের এক দিন পর ওহিদুল সরদার (৩৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার (২৮ জুন) রাত ৮ টার দিকে উপজেলার তারাইল বড় মাঠ এলাকার একটি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ওহিদুল উপজেলার কলসি ফুকরা গ্রামের চাঁনমিয়া সরদারের ছেলে। আজ মঙ্গলবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় চার ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

কাশিয়ানী থানার এসআই সজীব কুমার মন্ডল জানান, গত রোববার রাতে ওহিদুল নিখোঁজ হন। পরিবারের লোকজন ও স্বজনরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে ওহিদুলের ভাই পিন্টু সরদার সোমবার দুপুরে কাশিয়ানী থানায় একটি সাধারন ডায়রি করেন। জিডির ভিত্তিতে নিখোঁজের বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করে । এরই মধ্যে সোমবার রাতে ওই বাগানে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, নিহত ব্যক্তি এলাকায় যেসব মানুষ জুয়া খেলে তাদেরকে টাকা দিয়ে সুদের ব্যবসা করতেন। নিহতের মাথা, মুখ ও গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মৃতের পরণের লুঙ্গী গলায় পেচিয়ে ফাঁস দেয়া ছিল। টাকা লেনদেনের বিষয় নিয়ে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় পুলিশ সন্দেহ ভাজন চার ব্যক্তিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে। মামলার প্রস্তুতি চলছে। আশাকরি দ্রুত এই ঘটনার রহস্য উদঘাটন সম্ভব হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply