নতুন সিনেমায় শুধুই অভিনেতা অনন্ত জলিল

|

চলচ্চিত্রে অভিনয় শুরুর পর থেকে শুধু নিজস্ব প্রযোজনার সিনেমাতেই অভিনয় করেছেন আলোচিত ঢালিউড অভিনেতা অনন্ত জলিল। দীর্ঘ বিরতির পর আবার পর্দায় আসছেন অনন্ত। তবে এবার শুধু অভিনেতা হিসেবেই।

অনন্ত জলিল প্রযোজিত দিন দ্য ডে শিরোনামে একটি সিনেমা আছে মুক্তির প্রক্রিয়ায়। এটি ছাড়া তার অন্য কোনো সিনেমা আলোচনায় ছিলো না দীর্ঘদিন। ঠিক এমন সময়ে নতুন একটি সিনেমায় অনন্তের অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

তবে নতুন এই সিনেমার প্রযোজক অনন্ত নন বলেই জানা গেছে। পাকিস্তান, নরওয়ে ও চীনের ৩ জন প্রযোজক যৌথভাবে একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা শুরু করেছেন। এই ছবিতে অনন্ত জলিলকে শুধু অভিনয়ে দেখা যাবে বলে জানা গেছে। প্রাথমিকভাবে এই সিনেমার নাম রাখা হয়েছে দ্যা লাস্ট হোপ।

এই সিনেমায়ে অভিনয় প্রসঙ্গে অনন্ত বলেন, এই সিনেমার একজন প্রযোজক আমার পূর্ব পরিচিত। তিনিই আমাকে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দেন। এখনও বিষয়টি আলোচনার পর্যায়েই আছে। যদি এতে অভিনয় করি তা হলে এটি হবে আমার প্রথম সিনেমা, যেটি অন্যের প্রযোজনায় নির্মিত হবে। ছবির গল্প ভালো লেগেছে। করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এলে তুরস্কে গিয়ে ওদের সঙ্গে আমার চূড়ান্ত আলাপ হবে। তার পরই শুটিংসহ অন্যান্য বিষয়ে মনোযোগ দেব।

প্রসঙ্গত আসন্ন আলোচিত এই সিনেমায় তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষাকেও দেখা যেতে পারে। অন্যদিকে অনন্তের প্রযোজনা সংস্থা থেকে নেত্রী দ্য লিডার নামের একটি সিনেমার নির্মাণকাজও চলমান আছে। এটিতে অনন্তের বিপরীতে অভিনয় করছেন বর্ষা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply