পাবনায় গ্রেফতার বাইক চোর চক্রের ২ সদস্য

|

পাবনা প্রতিনিধি:

পাবনা জেলা পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা অভিযান চালিয়ে ৬ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে, গ্রেফতার করেছে চোর চক্রের দুই সদস্যকে।

মঙ্গলবার (২৯ জুন) দুপুরে এক সাংবাদিক সম্মেলনে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান গণমাধ্যম কর্মীদের এক প্রেস ব্রিফিং এ জানান, গত ১৮ জুন বেড়াতে এসে এক ব্যক্তির মোটর সাইকেল চুরি হলে তিনি বেড়া মডেল থানায় গত ২৬ জুন মামলা (মামলা নম্বর- ১৬) দায়ের করেন। এরপরে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের সদস্যরা বাইক চোর চক্রের সন্ধানে বের হয়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সুজানগর থানার বনকোলা দাসপাড়া এলাকা থেকে চোর চক্রের সদস্য মনিরুল ইসলাম (২৫) কে গ্রেফতার করে। তার হেফাজত থেকে উদ্ধার করা হয় বেড়া থেকে চুরি হওয়া আরটিআর অ্যাপাচি মোটর সাইকেল। তার স্বীকারোক্তি মোতাবেক সদর থানার বলরামপুর মধ্যপাড়া গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে চোর চক্রের অপর সদস্য সাদ্দাম হোসেন রুবেল (৩০) কে গ্রেফতার করে তার হেফাজত থেকে উদ্ধার করা হয় আরও ৫ টি
চোরাই মোটর সাইকেল।

পুলিশ সুপার জানান, মোটর সাইকেল চোর চক্রের সদস্যদেরকে গ্রেফতারে এমন অভিযান অব্যাহত থাকবে। তিনি আরও জানান, গ্রেফতার হওয়া মোটর সাইকেল চোর সাদ্দামের বিরুদ্ধে পাবন সদর থানায় তিনটি মামলা চলমান রয়েছে।

পুলিশ সুপারের বিফ্রিংকালে অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধা আকতার, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, গোয়েন্দা বিভাগের ওসি আব্দুল হান্নান সহ পুলিশ বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply