দিলীপ কুমারের মৃত্যুতে নরেন্দ্র মোদি ও মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক

|

দিলীপ কুমারের মৃত্যুতে নরেন্দ্র মোদী ও মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক

ছবি: সংগৃহীত

বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ বুধবার (৭ জুলাই) টুইটারে শোক বার্তায় মোদী লিখেছেন, ‌দিলীপ কুমারজি অসামান্য প্রতিভার অধিকারী ছিলেন। তার কাজ বহু প্রজন্মকে বিমোহিত করেছে। তাকে একজন সিনেম্যাটিক কিংবদন্তি হিসেবে স্মরণে রাখবে দেশ। তার চলে যাওয়ায় আমাদের সাংস্কৃতিক জগতের অপূরণীয় ক্ষতি হলো। তার পরিবার-পরিজন এবং ভক্তদের প্রতি আমার সমবেদনা।

মমতা টুইটারে লিখেছেন, সিনেমা জগতের বৈগ্রাহিক ব্যক্তিত্ব দিলীপ কুমারের মৃত্যুতে শোকাহত। তার অভিনয় ভবিষ্যৎ প্রজন্মের সিনেমা প্রেমীদেরও মনে গেঁথে থাকবে। আমার আন্তরিক সমবেদনা সায়রা বানুকে।

দীর্ঘদিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন দিলীপ। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন এই অভিনেতা। গত ৩০ জুন তাকে হাসপাতালে ভর্তি করা হয়। শেষ সময়ে স্ত্রী সায়রা বানু পাশে ছিলেন তার।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই দিলীপের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে টুইটারে জানিয়েছিলেন সায়রা। তার শেষ টুইটে সায়রা লিখেছিলেন, দিলীপ কুমার সাহেবের শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। তবে তিনি এখনও আইসিইউতেই আছেন। আমরা তাকে বাড়ি নিয়ে যেতে চাই। তবে চিকিৎসক এখনও অনুমতি দেননি। আপনারা ওর জন্য প্রার্থনা করুন।

এর আগেও গত ৬ জুন হাসপাতালে ভর্তি করতে হয়েছিল দিলীপকে। ফুসফুসে অতিরিক্ত ফ্লুইড জমার সমস্যায় ভুগছিলেন তিনি। তবে সফল প্লিউরাল অ্যাসপিরেশন প্রক্রিয়ায় তার সেই সমস্যার সমাধান হয়েছিল। ৫ দিন পরে হাসপাতাল থেকে ছুটি পেয়ে যান দিলীপ।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply