সম্পত্তি নিয়ে সন্তানদের দ্বন্দ্ব, ২৮ ঘণ্টা উঠানেই পরেছিল বাবার লাশ

|

বাবার লাশ উঠানে রেখে ভাগাভাগিতে ব্যস্ত সন্তানেরা

রাজবাড়ী প্রতিনিধি:

বাবার মৃত্যুর পর ৫ সন্তানের জমি ভাগ বা‌টোয়ারা নি‌য়ে ঝা‌মেলা হওয়ায় ২৮ ঘণ্টা পর বাবার লাশ দাফন করা হ‌য়ে‌ছে।

এই দুঃখজনক ঘটনা ঘটেছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দক্ষিণ পাঁচুরিয়ার অম্বলপুর গ্রামে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার (৬ জুলাই) বিকেল ৩টার দি‌কে ইয়া‌ছিন মোল্লার মৃত্যু হলেও বুধবার (৭ জুলাই) দুপুর ১টা পর্যন্ত ২২ ঘণ্টা বাড়ির উঠানেই পরে থাকে তার লাশ। এ সময় সম্পত্তির ভাগাভাগি নিয়ে শালিসে ব্যস্ত ছিলো ৫ সন্তান। খবর পেয়ে ইউপি চেয়ারম্যানসহ স্থানীয়রা বিষয়‌টি সমাধা‌নের চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে স্থানীয়‌দের অভিযো‌গের প্রে‌ক্ষি‌তে পুলিশ এসে ময়না তদন্তের জন্য বৃ‌দ্ধের লাশ নিয়ে যায়।

এরপর, বুধবার (৭ জুলাই) সন্ধ্যা ৭ টার দি‌কে প‌রিবা‌রের সদস্যদের সমঝোতায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, গোয়ালন্দ ঘাট থানা পুলিশ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বৃদ্ধের আত্মীয়স্বজনের উপস্থিতিতে তাকে দাফন করা হয়।

দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা। দুপুরে এ ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই তিনি মৃতের বাড়িতে যান এবং শালিসের মাধ্যমে তা‌দের সমস্যা সমাধান ও লাশ দাফনের চেষ্টা করেন। কিন্তু তার অন্য সন্তান‌দের অভি‌যোগ ছোট ছে‌লে ওই বৃদ্ধ‌কে ওষুধ খাই‌য়ে মে‌রে ফে‌লে‌ছে। তখন বিষয়‌টি অন্য পর্যায়ে চ‌লে যায়। প‌রে থানা পু‌লিশ‌কে বিষয়‌টি অবগত ক‌রলে পুলিশ উপস্থিত হয়ে মৃত ব্যক্তির লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। সন্ধ্যায় ময়না তদন্ত শে‌ষে লাশ দাফন করা হ‌য়ে‌ছে।

গোয়ালন্দ ঘাট থানার এস আই মো. মিজানুর রহমান আকন্দ জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্ত ক‌রে মৃ‌তের প‌রিবা‌রের কা‌ছে বু‌ঝি‌য়ে দি‌য়ে‌ছেন তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply