যশোরে বাকিতে পেট্রোল না দেয়ায় পাম্প ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ৬ ছাত্রলীগ নেতা-কর্মীর বিরুদ্ধে

|

যশোরে পেট্রোল পাম্প ভাঙচুরের অভিযোগে ৬ ছাত্রলীগ নেতা কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ।

বেনাপোল প্রতিনিধি:

বাকিতে পেট্রোল না দেয়ায় বেনাপোলের তালসাড়ি এলাকায় মিলন ব্রাদার্স নামে একটি পেট্রোল পাম্প ভাংচুর ও লুটপাট করেছে স্থানীয় ছাত্রলীগ নেতা কর্মীরা। ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ৬ ছাত্রলীগ নেতা কর্মীকে অভিযুক্ত করে পাম্পের মালিক মাসুদুর রহমান মিলন বেনাপোল পোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয় গতরাতে শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল সহ আরও ৫/৬ জন পেট্রোল পাম্পে গিয়ে বাকিতে পেট্রোল চায়। পাম্পের ম্যানেজার মালিকের অনুমতি ছাড়া বাকি দিতে অস্বীকার করলে রাসেলের নেতৃত্বে পাম্পে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে নগদ ৪০ হাজার নিয়ে যায়। থানায় অভিযোগ করলে হত্যার হুমকিও দেয়া হয় পাম্পের মালিককে।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় ব্যবসায়ীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। রাত সাড়ে এগারোটায় পাম্পের মালিক ছাত্রলীগ নেতা রাসেল সহ আরও ৬ জনকে অভিযুক্ত করে মামলা করেন বেনাপোল পোর্ট থানায়। পাম্পের মালিক মাসুদুর রহমান মিলন জানান, বাকিতে পেট্রোল না দেয়ায় রাতে ছাত্রলীগের নেতা কর্মীরা আমার পেট্রল পাম্প ভাংচুর করেছে। তারা আমার স্টাফদের মারধর করে নগদ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে চলে যায়। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় ৬ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছি।

বেনাপোল পোর্ট থানায় ওসি মামুন খান জানান, মিলন ব্রাদার্স নামে একটি পেট্রোল পাম্পের মালিক মাসুদুর রহমান মিলন ৬ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছেন থানায়। বিষয়টি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply