রাঙামাটিতে নিজের গুলিতে পুলিশ সদস্যের আত্মহত্যা

|

নিহত পুলিশ কনস্টেবল কাইয়ুম সরকার।

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটিতে নিজের গুলিতে আত্মহত্যা করেছেন পুলিশের এক সদস্য। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে। পারিবারিক কারণে এই আত্মহত্যা বলে প্রাথমিকভাবে জানা যায়।

জানা গেছে, রাঙামাটি শহরের নিউ পুলিশ লাইন এলাকায় কর্মরত পুলিশ কনস্টেবল কাইয়ুম সরকার (৩৪) নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন। নিহত কনস্টেবল কাইয়ুমের গ্রামের বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায়।

সহকর্মীদের কাছ থেকে জানা যায়, সকালে মোবাইলে কারো সাথে কথা বলার সময় উচ্চস্বরে কথা বলতে শোনা যায়, এরপর সে তার ডিউটিতে থাকলেও হঠাৎ নিজের কাছে থাকা অস্ত্র দিয়ে মাথায় গুলি করে মাটিতে লুটিয়ে পড়ে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে পারিবারিক কলহের কারণে সে আত্মহত্যা করতে পারে। তার স্ত্রীর সাথেও ছাড়াছাড়ি হয়ে গেছে।

রাঙামাটি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ জানান, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি পারিবারিক কারণে সে আত্মহত্যা করতে পারে। তার স্ত্রীর সাথে মনোমালিন্যর কারণে স্ত্রীকে ডিভোর্স দেয়। এসব কারণে হয়তো মানসিকভাবে সে ভেঙ্গে পড়েছিলো। এই কারণে সে আত্মহত্যা করতে পারে। তবে বিষয়টি অধিকতর তদন্ত করা হবে।

এদিকে নিহতের লাশ বিকালে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শেষে পরিবারের কাছে লাশ বুঝিয়ে দেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply