ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা; নিহত ৫, আহত ১২

|

দুর্ঘটনাকবলিত বাস।

ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে বাসের সংঘর্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে গুরুতর আহত ১৪ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যায় আরও দুই জন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বেপরোয়া গতির বাসটি অন্ধকারে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে সজোরে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানা, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের বৈলর বড়পুকুরপাড় এলাকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক বিকল হয়ে দাঁড়িয়ে ছিল। শনিবার (১৪ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে ঢাকা থেকে হালুয়াঘাটগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

বাসের ভিতরে আটকা পড়ে বেশ কয়েকজন যাত্রী। প্রথমে এলাকাবাসী ও পরে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তিনজনের মরদেহ উদ্ধার করে। আহতদের ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মারা যায় আরও দুই জন।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মজিবুর রহমান চৌধুরী জানান, দুর্ঘটনা হওয়ার সাথে সাথে আমদের ত্রিশাল স্টেশন এখানে আসে। পরে আমরা ময়মনসিংহ স্টেশনও এসে তাদের সাথে যোগ দিয়ে উদ্ধার কাজ শুরু করি।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন বলেন, একটি সিমেন্টবোঝাই ট্রাক পাংচার হওয়ার কারণে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। তার পেছনে হালুয়াঘাটগামী ইমাম পরিবহন ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ওই সড়কে বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ ছিলো। পরে পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply