শোক দিবসে জাতির জনকের প্রতি চাঁবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধা

|

জাতীয় শোক দিবসে জাতির জনকের প্রতি চাঁবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধা নিবেদন।

জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চাঁবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. মো. নাছিম আখতার।

রোববার (১৫ আগস্ট) সকালে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এ সময় ডুয়েটের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আব্দুস শহীদ, ডুয়েটের যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. আসাদুজ্জামান চৌধুরী, চাঁবিপ্রবি’র রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. মোস্তাফিজুর রহমান, সেকশন অফিসার মো. মেহেদী হাসানসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

চাঁবিপ্রবির উপাচার্য বলেন, ১৯৭৫ সালের এই দিনে ঘাতকরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে। ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতিমুক্ত দেশ গঠন, অসাম্প্রদায়িক চেতনার বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে আমাদের সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply