শোক দিবসে জাতির জনক স্মরণে জনতা ব্যাংক শারজাহ শাখার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

|

জাতির জনক স্মরণে আয়োজিত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিরা।

সংযুক্ত আরব আমিরাতস্থ জনতা ব্যাংক লিমিটেড শারজাহ শাখা কর্তৃক আয়ােজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শােক দিবস উপলক্ষে শাখা প্রাঙ্গণে আলােচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলােচনা সভায় উপস্থিত ছিলেন জনাব মােহাম্মদ শওকত আকবর ভূঁঞা, জনতা ব্যাংক লিমিটেডের শারজাহ শাখার ব্যবস্থাপক জনাব মােহাম্মদ শওকত আকবর ভূঁঞা, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান মিয়াজি, প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার মাে. আবু জাফর চৌধুরী, আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি জনাব সেলিম উদ্দিন চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের ইউএই শাখার প্রধান উপদেষ্টা জনাব আইয়ুব আলী বাবুল, বৃহত্তর চট্টগ্রাম সমিতির ইউএই শাখার সভাপতি জনাব আরশাদ হােসেন হিরু, শারজাহস্থ বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি জনাব আমির হােসেন, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক জনাব আবুল কাশেম, শারজাহ আওয়ামী লীগের সভাপতি জনাব জিএম জায়গীরদার, উম্ম আল কোয়াইন শাখা আওয়ামী লীগের সভাপতি জনাব সবুজ হােসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সিআইপি জনাব মাে. সেলিম এবং জনতা ব্যাংক লিমিটেড শারজাহ শাখার ২য় কর্মকর্তা মাে. ইসরাইল হােসেন। আরও উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের কর্মকর্তা জনাব এসএম নুরুল ইসলাম, সুলতান আহম্মেদ, নাজমুল আলম, মাহবুব হােসেন, ফাসিল, নাসরিন, শারমিন এবং সম্মানিত গ্রাহক ও বিশিষ্ট ব্যবসায়ী এবং কমিউিনিটি নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বঙ্গবন্ধুর কর্ম ও জীবন নিয়ে আলােচনা করেন। সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply