স্বামীর পরকীয়ার জেরে মেয়ের আত্মহত্যার খবর শুনে বাবার বিষপান

|

বিষপানে মেয়ে ও বাবার মৃত্যু।

পিরোজপুর প্রতিনিধি:

স্বামীর পরকীয়ার জেরে মেয়ের আত্মহত্যার খবর শুনে কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন এক বাবা। পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

রোববার (১৫ আগস্ট) উপজেলার সাপলেজা ইউনিয়নের খেতাছিড়া গ্রামের মো. মামুনের পরকীয়ার কারণে স্ত্রী জান্নাতি আক্তার হ্যাপি (১৯) কীটনাশক পান করে আত্মহত্যা করে। মেয়ের এ খবর শুনে উপজেলার পূর্ব সাপলেজা ঝাটিবুনিয়া গ্রামের হ্যাপির বাবা জাকির হোসেন রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে কীটনাশক পান করে আত্মহত্যা করে।

এ ঘটনায় হ্যাপির দাদা আব্দুল মান্নান (৯০) রোববার রাতেই মঠবাড়িয়া থানায় বাদী হয়ে হ্যাপির স্বামী মো. মামুনকে আসামি করে মামলা করেন। মামলার পর পুলিশ অভিযুক্ত মামুনকে গ্রেফতার করে।

মামলার বাদী আব্দুল মান্নান জানান, আমার নাতনি জান্নাতি আক্তার হ্যাপিকে পাঁচ-ছয় বছর আগে আসামি মামুনের সাথে বিয়ে দেই এবং পরে তাদের একটি কন্যা সন্তান হয়। বিয়ের পর থেকেই তার স্বামী অন্য মহিলাদের সাথে ফোনে কথাবার্তা বলতো। সে বিষয়ে আমার নাতনি গতকাল জিজ্ঞাসা করলে মামুন তাকে বলে, তোর সাথে সংসার করবো না, তুই মরলে মর যাইয়া। তুই মরলে আমি বাঁচি এবং আমি ওই মহিলাকে বিয়ে করবো। এমন কথা সহ্য করতে না পেরে আমার নাতনি বিষ খায়। তাকে আমরা উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পরে আবার আমার ছেলে জাকির মেয়ের দুঃখে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে বিষপানে আত্মহত্যা করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় মামুনকে আমরা গভীর রাতে অভিযান চালিয়ে এলাকা থেকে গ্রেফতার করেছি। তাকে আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে। মেয়ে এবং বাবার লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুরে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply