যুবলীগ নেতার বিরুদ্ধে নামাজরত বৃদ্ধকে মারধরের অভিযোগ

|

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পদ্মপুকুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে মসজিদে নামাজরত তিন বৃদ্ধকে নির্দয়ভাবে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগের ওয়ার্ড সভাপতি মিজানুর রহমানের বিরুদ্ধে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আজ সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যায় পদ্মপুকুর ইউনিয়নের পাতাখালী মোল্লাপাড়া জামে মসজিদে মাগরিবের নামাজ চলাকালে এই হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, পাতাখালী গ্রামের বৃদ্ধ এসএম আব্দুস সাত্তার (৬৭), মোসলেম মোল্লা (৬০) ও সাবুদ আলী (৬০)।

আব্দুস সাত্তারের ছেলে মাসুম বিল্লাহ জানান, প্রতিবেশী আবুল কাশেমের সাথে তাদের জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে আজ আসরের নামাজের পরে বাকবিতন্ডা হয়। এর জেরেই মাগরিবের ওয়াক্তে মসজিদে নামাজরত অবস্থায় স্থানীয় যুবলীগের ওয়ার্ড সভাপতি মিজানুর রহমানসহ আবুল কাশেম ও জালাল উদ্দিন তার বাবা আব্দুস সাত্তারকে মারধর করে।
হামলাকারীদের বাধা দিতে আসলে মোসলেম মোল্লা ও সাবুদ আলীকেও বেদম মারপিট করে তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পদ্মপুকুর ইউনিয়নের চেয়ারম্যান এস এম আতাউর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের থানায় অভিযোগ করতে বলেছি। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহেদ মুর্শেদ জানান, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply