ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে ২ সেনা সদস্য নিহত, আহত আরও ৫

|

নিহত দুই সেনা সদস্য।

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ:

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কোনাবাড়ীতে বঙ্গবন্ধু সেতুর টহল সেনাবাহিনীর একটি পিকআপের সাথে বিপরীতমুখী সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে দুই সেনাসদস্য নিহত হয়েছেন। এতে সেনাবাহিনীর কর্মকর্তাসহ আরও ৫ জন আহত হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল ও হাসপাতালে পরিদর্শন করেন।

সোমবার (১৬ আগস্ট) ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন, টাঙ্গাইল বঙ্গবন্ধু সেনানিবাসের ৩৭ এবি রেজিমেন্ট আর্টিলারির কর্পোরাল মেহেদী (৪০) ও একই রেজিমেন্টের দীপঙ্কর (২৭)। মেহেদী সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নওদা শালুয়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে এবং দীপঙ্কর রাজশাহী জেলার পুঠিয়া থানার ঝলমলিয়া গ্রামের শ্যামল দত্তের ছেলে।

আহতরা হলেন, ল্যান্স কর্পোরাল ইমরান (৩০), সার্জেন্ট ফিরোজ ও সেনা সদস্য মাঈনুল (২১)। সার্জেন্ট ফিরোজের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। আহত বাকি দুই সেনাসদস্য প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছেন। তাদের পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন যমুনা টেলিভিশনকে বলেন, সন্ধ্যা সাতটার দিকে সেনাবাহিনীর একটি টহল ভ্যান হাটিকুমরুল এলাকা থেকে ফিরছিল। এ সময় সিরাজগঞ্জের ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা উত্তরবঙ্গগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৫ সেনা সদস্য আহত হয়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে কামারখন্দ ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্স তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক কর্পোরাল মেহেদী ও সেনা সদস্য দীপঙ্করকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে সার্জেন্ট ফিরোজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছে বলে জানান সিরাজগঞ্জ ২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, দুর্ঘটনায় আহত ৫ সেনা সদস্যকে এখানে আনা হয়েছিল। এর মধ্যে দুইজন মারা গেছেন ও তিনজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাকি দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply