রিকশাচালকদের রেইনকোট দিলো জেসিআই ঢাকা ইয়াং ও ঢাকা ওয়েস্ট

|

রিকশাচালকদের রেইনকোট দিয়েছে জেসিআই ঢাকা ইয়াং ও ঢাকা ওয়েস্ট।

রিকশাচালকদের রেইনকোট দিয়েছে জেসিআই ঢাকা ইয়াং ও ঢাকা ওয়েস্ট। মঙ্গলবার (১৭ আগস্ট) গুলশান এলাকায় প্রায় শতাধিক রিকশাচালকদের ‘রেইন শেল্টার ২০২১’ কর্মসূচির আওতায় এই রেইনকোটগুলো দেয়া হয়।

আয়োজকরা জানিয়েছেন, রিকশাচালকরা অনেক কষ্ট করে জীবিকা নির্বাহ করেন। বৃষ্টিতে রিকশা চালানো আরও কষ্টকর। সামান্য আয় থেকে রেইনকোট কেনার সামর্থ্য তাদের অনেকেরই নেই। ফলে বৃষ্টিতে ভেজার কারণে তারা বিভিন্ন সংক্রামক ব্যাধিতেও আক্রান্ত হয়ে পড়েন। এতে শারীরিক সমস্যা বাড়ে। তাদের কষ্ট লাঘব করতে জেসিআই ঢাকা ইয়াং ও জেসিআই ঢাকা ওয়েস্ট যৌথ উদ্যোগে এই আয়োজন করেছে। এই ধরনের প্রয়াস বৃষ্টিতে তাদের পথচলা কিছুটা হলেও সহজ করে তুলবে। ভবিষ্যতেও এই ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা ইয়াংয়ের প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ, জেসিআই ঢাকা ওয়েস্টের প্রেসিডেন্ট ত্বহা ইয়াছিন রমাদান, জেসিআই ঢাকা ইউনাইটেডের প্রেসিডেন্ট মো. আশিকুর রহমান। এছাড়া জেসিআই ঢাকা ইয়াং ও ওয়েস্টের বোর্ড মেম্বারস এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। বাংলাদেশে বর্তমানে জেসিআইয়ের ১৮ লোকাল চ্যাপ্টার কাজ করছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply