সাতক্ষীরায় নিখোঁজের ১২ ঘণ্টা পর উদ্ধার শিশুর মরদেহ

|

নিহত মেহেদী হাসান (৭)।

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরা কলারোয়ার হেলাতলা ইউনিয়নে মেহেদী হাসান (৭) নামের এক শিশু নিখোঁজের ১২ ঘন্টা পর তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (১৮ আগস্ট) দুপুরে বাড়ির পাশের দমদম বাজার টু জামালের মোড় সড়কের সাড়াতলা সংলগ্ন এলাকায় রাস্তার পাশে রাখা পাটের আটির নীচ থেকে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গতকাল মঙ্গলবার (১৭ আগস্ট) উপজেলার হেলাতলা ইউনিয়নের দামোদরকাটি মাঠপাড়া এলাকায় নিখোঁজ ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন নিহত শিশুটির বাবা মুহিদুল ইসলাম।

মহিদুল ইসলাম বলেন, প্রতিদিনের মত গতকালও বিকালে কাজের উদ্দেশ্যে গেলে বাড়ি থেকে স্ত্রী খাদিজা খাতুনের ফোন আসে যে ছেলে মেহেদীকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না৷ তাৎক্ষণিক বাড়ি এসে এলাকাবাসীর সহযোগীতায় স্থানীয় এবং আশপাশের পুকুর জলাশয় সব জায়গাতে মাইকিং করে খুঁজেও পাইনি৷

নিহত শিশুর মা খাদিজা খাতুন বলেন, বিকালে কাউকে কিছু না বলে খেলতে গিয়েছিল। সন্ধার পরও বড়িতে না আসায় সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও পাইনি। আজ ধান ক্ষেত থেকে স্থানীয় এলাকাবাসী মৃত অবস্থায় উদ্ধার করেছে।

প্রতিবেশী আসমা খাতুন জানান, গতকাল দুপুরে খেয়ে মেহেদী ও একই বয়সী রাকিব খেলতে গিয়েছিল দামেদরকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়। পরে রাকিব বাড়িতে আসলেও মেহেদীকে কোথাও খুঁজে পাওয়া যায় নি।

প্রত্যক্ষদর্শী ইসমাইল হোসেন বলেন, ক্ষেতে ঔষধ ছিটাতে গিয়ে শিশুটির সারা শরীরের উপর পাটের আটি আর তার মাথা বের হওয়া অবস্থায় দেখি। আমি চিৎকার করলে লোকজন ছুটে আসে। উদ্ধার করে দেখি মৃতদেহটি পার্শ্ববর্তী গ্রামের মহিদুল ইসলামের নিখোঁজ ছেলে মেহেদী হাসান।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, নিখোঁজের ঘটনায় গতকাল
শিশুটির পরিবার একটি সাধারণ ডায়রি করেছে। পাটের আটির নীচ থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ফোর্স ঘটনাস্থলে আছে। ঘটনার তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply