টয়লেটে গিয়ে পালালো আসামি; বরখাস্ত তিন পুলিশ

|

পালিয়ে যাওয়া ধর্ষণ মামলার দুই আসামি মো. জুয়েল (২৪) ও মো. দেলোয়ার হোসেন (২৮)।

নোয়াখালী প্রতিনিধি:

ঢাকা থেকে ফেরার পথে খাবার খেতে হোটেলে ঢুকে ধর্ষণ মামলার দুই আসামিকে হারিয়েছে নোয়াখালীর সোনাইমুড়ী থানা পুলিশ। এ ঘটনায় তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি পরিদর্শক (তদন্ত) জিসান আহাম্মদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম রেঞ্জ অফিসকে অবহিত করা হয়েছে।

সাময়িক বরখাস্ত হওয়া পুলিশ সদস্যরা হচ্ছেন, সোনাইমুড়ী থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন, কনস্টেবল আব্দুল কুদ্দুস ও নারী কনস্টেবল আসমা আক্তার। পালিয়ে যাওয়া ধর্ষণ মামলার দুই আসামি মো. জুয়েল (২৪) ও মো. দেলোয়ার হোসেন (২৮)।

এদিকে এ ঘটনায় নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসাকে আহবায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। বুধবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

এর আগে বুধবার (১৮ আগস্ট) আদালতের নির্দেশে সোনাইমুড়ী থানার ধর্ষণ মামলার ওই দুই আসামি ও ভিকটিমকে ডিএনএ পরীক্ষার জন্য ঢাকার মালিবাগ সিআইডিতে নিয়ে যায় পুলিশ। ফেরার পথে গজারিয়ার হাইওয়ে এলাকায় আল মদিনা হোটেলে তারা দুপুরের খাবার খেতে নামেন। এসময় আসামিরা টয়লেটে যাবেন বলে পুলিশকে জানান। পরে পুলিশ পাহারায় তারা টয়লেটে ঢোকেন। এরই ফাঁকে আসামিরা একই কায়দায় দুটি টয়লেটের জানালা ভেঙে পালিয়ে যান।

এ বিষয়ে নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, পালিয়ে যাওয়া আসামিদের বিরুদ্ধে মুন্সীগঞ্জের গজারিয়া থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন এবং তাদেরকে গ্রেফতারের জন্য পুলিশী অভিযান অব্যাহত আছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply